1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে বিভিন্ন মামলার ১০আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পঠিত

স্টাফ রিপোটার: অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার এবং গ্রেফতারী ও সাজা পরোয়ানা তামিল সংক্রান্তে বিশেষ অভিযান উপলক্ষ্যে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী এর দিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব মোঃ মশিউর রহমান এবং পুলিশ পরিদর্শক (অপাঃ) জনাব মোঃ আবুল কালাম এর প্রত্যক্ষ তত্ত¡াবধানে, অফিসার ফোর্সের সমন্বয়ে গত ৬মার্চ মৌলভীবাজার সদর মডেল থানার ০৬টি বিশেষ অভিযানিক টিম পরিচালনা করা হয়।
অপরদিকে এসআই(নিঃ)/রতন কুমার হালদার এর নেতৃত্বে এএসআই(নিঃ)/মাহবুবুল আলম, এএসআই(নিঃ)/মোঃ সেলিম মিয়া ও কং/৩২৩ ফয়সাল আহমদে, নারী কং/৭২৩ রুনা আক্তারদের সহায়তায় মৌলভীবাজার সদর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া সাজা প্রাপ্ত পলাতক আসামী ১। উজ্জল মিয়া (৩২), পিতা-মৃত জমির মিয়া, সাং-বারহাল, সাজা প্রাপ্ত অপর আসামী ২। জাহানারা বেগম, স্বামী-এখলাছুর রহমান, সাং-দক্ষিন বাড়ন্তি, উভয় থানা ও জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করা হয়।
অপরদিকে এসআই(নিঃ)/জাকির হোসেন রুবেল এর নেতৃত্বে এএসআই(নিঃ)/সাইদুর রহমান, এএসআই(নিঃ)/মোশাহিদ কামাল ও কং/৫৯৩ শুক্কুর আলমদের সহায়তায় মৌলভীবাজার সদর মডেল থানায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া সাজা প্রাপ্ত আসামী ১। ছইদুল হোসেন, পিতা-মৃত তরমুজ আলী, ২। মুক্তার মিয়া, পিতা-মৃত রফিকুল মিয়া, উভয় সাং-ব্রাহ্মনগ্রাম, থানা ও জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করা হয়।

অপরদিকে এসআই(নিঃ)/কাঞ্চন দাস এর নেতৃত্বে এএসআই(নিঃ)/সুখলাল দাস, এএসআই(নিঃ)/মোঃ মোদারিছ মিয়া, কং/৫৫৩ মং মং সিংহদের সহায়তায় মৌলভীবাজার সদর মডেল থানায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া পরোয়ানা ভুক্ত পলাতক আসামী ১। মোঃ আলমগীর মিয়া, পিতা-মৃত হানিফ খান, সাং- পূর্ব কাজিরগাঁও (বশির উদ্দিন এর বাড়ী),থানা ও জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করা হয়।

অপরদিকে এসআই(নিঃ)/মোঃ আবু নাইয়ুম মিয়ার এর নেতৃত্বে এএসআই(নিঃ)/জাহাঙ্গীর আলম ভূইয়া, কং/৬৬৮ রোপন মিয়াদের সহায়তায় মৌলভীবাজার সদর মডেল থানায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া পরোয়ানা ভুক্ত পলাতক আসামী ১। নজরুল ইসলাম, পিতা-আঃ গণি, সাং-আবাসিক এলাকা, মৌলভীবাজার পৌরসভা, মৌলভীবাজারকে গ্রেফতার করা হয়।
অপরদিকে এএসআই(নিঃ)/আনোয়ার হোসেন এর নেতৃত্বে এএসআই(নিঃ)/সাজ্জাদ হোসেন, কং/১০০৪ আব্দুল্লাহদের সহায়তায় মৌলভীবাজার সদর মডেল থানায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া পরোয়ানা ভুক্ত পলাতক আসামী ১। আছাদ আলী, পিতা-আনু মিয়া, সাং-বড়হাট, থানা ও জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করা হয়।
এছাড়াও এসআই(নিঃ)/সৈয়দ বশির আহমদ এর নেতৃত্বে, এএসআই(নিঃ)/সাকির হোসেন, এএসআই(নিঃ)/জহুরুল ইসলাম, কং/১০০৮ ওয়াশিমুল বারী, কং/৩৮০ গোলাম হাবিবদের মৌলভীবাজার সদর মডেল থানার মামলার এজাহার নামীয় পলাতক আসামী ১। সমছু মিয়া(৫০), পিতা-মৃত সুন্দর উল্যা , ২। ওয়াশিম মিয়া(২২), পিতা-সমছু মিয়া , ৩। জসিম মিয়া(২৫), পিতা-সমছু মিয়া সর্ব সাং-সদ্রাকোনা, ১০নং নাজিরাবাদ ইউনিয়ন, থানা ও জেলা-মৌলভীবাজারদেরকে গ্রেফতার করা হয়।
ন জিআর/সিআর সাজা ওয়ারেন্টভুক্ত আসামী ০৪ জন, জিআর/সিআর ওয়ারেন্টভুক্ত আসামী ০৩ জন, নিয়মিত মামলার আসামী ০৩ জন, সর্বমোট ১০ জন আসামীকে গ্রেফতার করা হয়।
মৌলভীবাজার পুলিশ সুপার প্রত্যক্ষ তত্ত¡বধানে থানা এলাকায় চুরি,ডাকাতি প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার নিমিত্তে “টিম মৌলভীবাজার সদর মডেল থানা” পুলিশ বদ্ধপরিকর। বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত আছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..